Header Ads

আমাদের আপলোডকৃত সমস্ত ফাইলগুলো ১০০% টেস্ট করা। হার্ডডিস্কে আমাদের সমস্ত ফাইল পেতে কল করুন..Mobile: 01855844254

ইন্সটল করে নিন Folder Lock 5.6.4 with key 2018 আর নিরাপদে রাখুন আপনার সব গোপন তথ্য ।

بِسٛمِ اللهِ الرَّ حٛمٰنِ الرّ حِيٛمِ

ইন্সটল করে নিন Folder Lock 5.6.4 with key 2018 আর নিরাপদে রাখুন আপনার সব গোপন তথ্য । 


বন্দুরা সবাই কেমন আছেন! নিশ্চই আল্লাহর রহমতে সবাই ভালই আছেন।আমি হাফিজ মুরসালিন। আজ আমি আপনাদের খেদমতে আলোচনা করব ফোল্ডার লক নিয়ে।আমরা ফোল্ডার লক সম্পর্কে সবাই মোটামোটি অবগত আছি। আমরা আমাদের তথ্য ও উপাত্ত নিরাপদে রাখার জন্য লক ইউজ করে থাকি। আজ আমি আপনাদের সাথে শেয়ার করব দারুন একটি ফোল্ডার লকার। এর সাহায্যে আপনারা আপনাদের সব গোপন তথ্য ও উপাত্ত নিরাপদে রাখতে পারবেন। বন্দুরা আমি আমার পিসিতে এই লকারটি ইউজ করি। খুবই ভাল মানের সফটওয়্যার। এবং এই সফটওয়্যারটির ব্যাবহার খুবিই সহজ। তো বন্দুরা আর কথা লম্বা করব না, চলুন এখনই ডাউনলোড করে নেই। 

১.প্রথমে আনজিপ করার জন্য উইনরার ফাইলটা ডাউনলোড করে নিন।

২.তারপর Folder Lock সফটওয়্যারটা ডাউনলোড করুন।

 ৩.ফাইলটি ডাউনলোড করা হলে, আনজিপ করুন তারপর Serial key দিয়ে ইন্সটল করে নিন । তারপর আল্লাহর শুকরিয়া আদায় করুন ।

-----------------------------------------------------------------------
যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় ! তাহলে কমেন্ট করে জানাতে পারেন । ধন্যবাদ সবাই কে । সবার জন্য রইল শুভ কামনা । আজ আর নয় । যদি আল্লাহ তা‘য়ালা তাওফিক দান করেন, তাহলে আবারও আপনাদের খেদমতে হাজির হব, নতুন কিছু নিয়ে । ইনশাআল্লাহ । আমার জন্য সবাই দোয়া করবেন । আল্লাহ হাফেজ........

No comments

Theme images by merrymoonmary. Powered by Blogger.